Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-10T11:13:40Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে হত্যা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি: গোলাপগঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে এসে পালাক্রমে ধর্ষণ করে সুনিয়া বেগম (১৬) নামের এক তরুণীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে (১৪ ফেব্রুয়ারী) উপজেলার বুধবারীবাজার ইউপিতে এ ঘটনাটি ঘটে। 

নিহত সুনিয়া বেগম ৫নং বুধবারীবাজার ইউনিয়নের বাগিরঘাট গ্রামের ওয়াহাব আলীর মেয়ে। ওয়াহাব আলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

জানা যায়, ঘটনার পর ধর্ষকরা সুনিয়ার লাশটি সুনামপুর ব্রীজের নিচে ফেলে দেয়। এরপর রাতে কয়েকজন জেলে নদীতে মাছ ধরতে গিয়ে তরুণীর লাশটি দেখতে পান। পরে স্থানীয়রা তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করেন। এরপর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং তরুণীর আত্মীয় স্বজনকে খবর দেয়।
 
এরপর ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এদিকে এ ঘটনায় পরদিন বুধবার (১৫ ফেব্রুয়ারী) গোলাপগঞ্জ মডেল থানায় সুনিয়ার পিতা ওয়াহাব আলী গোলাপগঞ্জ মডেল থানায় ৪জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো - বুধবারীবাজার ইউনিয়নের বনগ্রামের কমর উদ্দিনের পুত্র লোকমান আহমদ, একই গ্রামের মন্টু মিয়ার পুত্র তাহের আহমদ, একই ইউনিয়নের বাগিরঘাট গ্রামের আব্দুর রহমানের পুত্র তারেক হাসান ও চান মিয়ার পুত্র লিমন আহমদ।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি। ইতিমধ্যে নিহত সোনিয়ার পিতা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের পুলিশ গ্রেপ্তারের জন্য সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ