Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-25T17:42:51Z
বিজ্ঞপ্তি

কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মনসফ, সম্পাদক শেখ মনিরুজ্জামান

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক:  আজ জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র ৮ম জাতীয় সম্মেলনে নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশন। 

গত ৪ ফেব্রুয়ারি ২০২৩ ইং বাংলাদেশ শিশু একাডেমীতে আয়োজিত বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৮ম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে অংশগ্রহণকারী প্রতিনিধিদের প্রস্তাব ও সমর্থনের প্রেক্ষিতে ২০২৩-২০২৫ সালের বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি পদে মিয়া মনসফ ও সাধারণ সম্পাদক পদে শেখ মনিরুজ্জামান লিটন’কে নির্বাচিত ঘোষনা করা হয়। নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৩ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন। 

উল্লেখ্য, সম্মেলনে কমিটি গঠন নিয়ে জটিলতা এড়াতে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি এক সপ্তাহের মধ্যে উপদেষ্টামন্ডলীকে কমিটি গঠনের পরামর্শ দেন। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টমন্ডলী এক সপ্তাহের মধ্যে কমিটি গঠনে ব্যর্থ হলে সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটি সম্মেলনে উপস্থিত প্রতিনিধিদের স্বাক্ষরে আবেদনের প্রেক্ষিতে আজ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।এ পর্যন্ত বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৮টি জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। তম্মধ্যে ৪ টিতেই আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা উপস্থিত ছিলেন। 

এদিকে নবগঠিত কমিটি কে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি মণ্ডলীর সদস্য ও সিলেট বিভাগীয় সম্বনয়ক আব্দুল লতিফ নুতন ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা রুহুল আলম চৌধুরী উজ্জ্বল।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ