Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-07T09:44:30Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে ধানক্ষেতের নালা থেকে পাথরশ্রমিকের লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের জৈন্তাপুরে ধানক্ষেতের নালা থেকে মোহাম্মদ আলী নামে এক পাথরশ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ৪ নম্বর বাংলাবাজার এলাকার পাথর ক্রাশিং জোনের পশ্চিম পাশের ছনকান্দি নালা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত মোহাম্মদ আলী (৩৯) কুষ্টিয়া জেলার মৃত দুখু মিয়া ফকিরের ছেলে। তিনি জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গুচ্ছগ্রামে বসবাস করতেন।

তিনি স্থানীয় এক নারীকে বিয়ে করে ওই গ্রামে বসবাস করে আসছিলেন। তিন সন্তানের জনক মোহাম্মদ আলী পাথরশ্রমিকের কাজ করতেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় এক নারী ঘাস সংগ্রহ করতে গিয়ে ওই এলাকায় মোহাম্মদ আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি তিনি এলাকার লোকজনকে জানালে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুর রব বলেন, স্থানীরা পুলিশকে খবর দিলে ধানক্ষেতের নালায় ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্বজনরা থানায় এসে মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেরেটর জৈন্তাপুর ও কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি মো. আব্দুল করিম বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে মোহাম্মদ আলী কীভাবে মারা গেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ