Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-22T17:39:41Z
গোলাপগঞ্জলিড নিউজ

সম্প্রীতির গোলাপগঞ্জ গড়ার লক্ষ্যে আলোচনা সভা ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট :  ’সংঘাত নয় শান্তিপূর্ণ বাংলাদেশ চাই’ স্লোগানকে সামনে রেখে সর্বদলীয় সম্প্রীতির উদ্যোগ গোলাপগঞ্জ (পিএফজি) এর উদ্যোগে সম্প্রীতির গোলাপগঞ্জ গড়ার লক্ষ্যে করনীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বিকালে গোলাপগঞ্জ সানরাইজ রেস্টুরেন্ট পার্টি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও পিএফজি এ্যাম্বেসেডর হেলালুজ্জ্বামান হেলাল। পিএফজি সদস্য মাহবুবুর রহমান চৌধুরীর পরিচালনায় পিএফজি এ্যাম্বাসেডর ও পৌর কাউন্সিলর এম ফজলুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহকারী ব্যাবস্থাপক আল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুমন চন্দ্র সরকার। গোলাপগঞ্জ পিএফজ এর সমন্বয়কারী ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল আহাদ। দি হাঙ্গার প্রজেক্টর সিলেট জেলার সমন্বয়কারী মোজাম্মেল হোসাইন, পিএফজি এ্যাম্বাসেডর ও মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসাইন। গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভপাতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারী মাহফুজ আহমদ চৌধুরী। 

অনুষ্টানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পিএফজি সদস্য দেলওয়ার হোসেন মাহমেদ। অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামীলীগের পক্ষে ছাদেক আহমদ,কামরান আহমদ, বিএনপির পক্ষে আব্দুল কাদির সেলিম, শিক্ষক সমাজের পক্ষে শিক্ষক নির্মল কান্ত দাস, তাজ উদ্দিন আহমদ। সভায় পিএফজি সদস্য ছাড়াও আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি, জাসদ, গনফোরাম, ব্যাবসায়ী সহ বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্ব সম্মতিক্রমে অতিথিরা আগামী গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত নয় ও শান্তিপূর্ন নির্বাচনের অঙ্গীকার করে গনস্বাক্ষর করেন।সভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল জলিল।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ