Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৯ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-29T07:10:05Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে যুবদল-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : সিলেটের গোলাপগঞ্জে যুবদল নেতাকর্মীদের  সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) পুলিশ বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৫০/৬০ জনকে আসামী করে এ মামলা দায়ের করে।  মামলা নং- ৩২/২৯-০৩-২০২১ইং। 

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর  রশীদ চৌধুরী।

তিনি বলেন, রোববার গোলাপগঞ্জে হেফাজতের  হরতাল কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছিল। কিন্তু ওইদিন বিকেলে যুবদলের নেতাকর্মীরা ইচ্ছাকৃতভাবে পৌর শহরের চৌমুহনীতে বিশৃঙ্খলা সৃষ্টি করে পুলিশের উপর হামলা চালায়। এতে ওসি (তদন্ত) নাজমুল হাসান সহ  ৪জন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায়
জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে বলেও জানান তিনি। 

উল্লেখ্য, রোববার (২৮ মার্চ) হেফাজতে ইসলামের নেতাকর্মীদের পুলিশ গুলি চালিয়ে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে গোলাপগঞ্জ উপজেলা  ও পৌর যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা পৌর শহরের চৌমুহনীতে জড়ো হয়ে মিছিল বের করেন । এসময় পুলিশ চৌমুহনী এলাকায় শক্ত অবস্থান গ্রহণ করে মিছিলের কাছাকাছি অবস্থান নিলে উত্তেজনার সৃষ্টি হয়। 

এক পর্যায়ে শুরু হয় পুলিশ ও মিছিলিকারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় ইটপাটকেল নিক্ষেপ করা হলে আতংক ছড়িয়ে পড়ে পুরো পৌর শহরে। এসময় সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে  ১৪জন আহত হন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ