Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৯ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-29T09:14:14Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে স্বেচ্ছাশ্রমে সরকারি রাস্তা সংস্কার করছে যুবকরা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের সদর ইউনিয়নের গীর্দ্দ, ঘোগা ও মন্ঞ্জুরাবাদের ভাঙ্গাচোরা সরকারি (এলজিআইডি) রাস্তা সংস্কারের কাজ শুরু করেছেন স্হানীয় এলাকাবাসী।

দীর্ঘ দিন ধরে সরকারি রাস্তার সংস্থার কাজ শুরু না হওয়ায় রাস্তা জুড়ে সৃষ্টি হয়েছিল ছোট-বড় গর্তের। ফলে দুর্ভোগ পোহাতেন এলাকাবাসী।

দীর্ঘদীনের এই ভোগান্তির অবসান ঘটাতে উদ্যোগ নেন এলাকার ৫ যুবক। পরে এলাকাবাসী ও প্রবাসীদের সহযোগিতায় প্রায় ৩ কিলোমিটার রাস্তা সংস্কারের কাজ শুরু করেন তারা।

রবিবার সকাল থেকেই রাস্তা সংস্কারে স্বেচ্ছায় শ্রমদেন স্হানীয় সাংবাদিক দেলোয়ার হোসেন মাহমুদ, আবুল কাশেম আব্দুল্লাহ, প্রভাষক মোঃ সামছুল ইসলাম, লায়েক আহমদ, এম এ কাদির সুলতান, এখলাসুর রহমান লাল। এই ৫ যুবকের সাথে তাদের সাথে সহযোগিতা কর‍তে যোগ দেন এলাকার তরুণরা।

জানা যায়, ২০১৫ সালের ১৩ই জুন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ গীর্দ-ঘোগারকুল-রণকেলী সড়ক কাজের উদ্ভোদন করলেও এর ৩ বছর পর রাস্তাটিতে ফের সৃষ্টি হয় ছোটবড় গর্ত।

এ ব্যাপারে স্হানীয় সাংবাদিক দেলোয়ার হোসেন মাহমুদ বলেন, রাস্তাটি সংস্কারের জন্য আবেদন করলে আমারা সন্তুুষ্টজনক জবাব না পাওয়ায় আমি সহ এলাকার কয়েকজন যুবক মিলে রাস্তাটি সংস্থারের উদ্যোগ নেই এবং আশা করি রাস্তাটির সংস্থার কাজ শেষ হলে এলাকাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ কিছুটা হলেও কমবে।

স্হানীয় একজন শিক্ষক প্রভাষক মোঃ সামছুল ইসলাম বলেন, গীর্দ-মঞ্জুরাবাদ প্রধান রাস্তার বিভিন্ন জায়গায় খানাখন্দ সৃষ্টি হওয়া ৬-৭ এলকার মানুষ দীর্ঘ দিন ধরে দুর্ভোগে পোহাচ্ছেন। যা দেখে এলাকার যুব সমাজের উদ্যোগে রাস্তা সংস্কার করতেছি এবং আপনাদের দোয়া চাই ভবিষ্যতেও যে এলাকার মঙ্গলের জন্য আরও শুভ কাজ পারি।

তাদের এমন উদ্যোগে সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকার অনেকে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ